ইসলামী ব্যাংক হাসপাতালের ডাক্তার দের নামের তালিকা

                           ইসলামী ব্যাংক হাসপাতালের ডাক্তার দের নামের তালিকা

ডাক্তারদের সিরিয়াল এর জন্য মোবাইল নং-০১৭৪৯৭১৫৭২৭, ০১৭৯৫৮৩১৯০০  (সকাল ৮ টা থেকে)বিকাল৩ টা)



01
Prof.Dr. Abul Kalam Azad MBBS FCPS MD (Gastro) FRCP

Medicine
02
Md. Masum Ahmed MBBS, FCPS (Medicin), MD (Chest).

 "
03
Md.Golam Sarwar MBBS FMD FCGP

 "
04
Md. Al - Mamun Hossain MBBS MD

 "
05
Md. Monirul Ahshan MBBS FCPS (Surgery).

Surgery
06
Farida Begum MBBS DGO Assit. Prof. of SBMCH

Gynae
07
Tania Afroj MBBS FCPS (Gynae).

 "
08
Asma Begum MBBS PGT MPH FWHO

 "
09
Md. Humyun Kabir MBBS MCPS MD (Cardiology).

Cardiology
10
Md. Moniruzzaman (Shahin) MBBS D(Ortho) MS

Orthopedics
11
MR Talukder Mujib MBBS  MD

Child
12
Md.Abdul Hamid Sheikh MBBS DCH D.(Med.) MS

 "
13
Md. Mujibur Rahman (RP) MBBS BCS MD

 "
14
AHM Rafiqul Bari MBBS FCPS MS(Urology)

Urology
15
Md. Nuruzzaman Khan MBBS MS (Neurosurgery).

Neurology
16
 M. Shariful Islam Rumen MBBS BCS MCPS FCPS

ENT
17
Md. Afzal Karim MBBS, PGT, BCS MS

 "
18
SM Jahid Hasan MD MRSH CO Ph. D

Eye
19
Md. Khaliquzzamn, MBBS, BCS, FMD (Family Medicine) CCD (Bardem)

Diabetic
20
Md. Emdad Ullah Khan MBBS PGT DDV

Skin & sex
21
Dr. Saifur Rahman Tushar BDS PGT
Mouth &Dental

 
22 Dr. Shahadat Hossain MBBS FCPS (MEDICINE)                       Medicine

23
Md. Sarwar Morshed Alam MBBS MS (NEUROSURGERY)

Neurology 
21


 







     

মন্তব্যসমূহ

  1. আমি একজন ভালো মানের প্রফেস্যার ডাঃ চাই রক্ত শূন্যতা রোগের ।
    দয়া করে বলবেন কি স্যার।

    উত্তরমুছুন
  2. নাক,কান,গলা বিশেষজ্ঞ ডাঃ মুঃ সালাহ্উদ্দিন স্যার কী এই হাসপাতালেবসে এবং ওনার সিরিয়াল এর জন্য মোবাইল নাম্বারটা দিবেন ।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ডাঃ আফজাল করিম সাহেব কে দেখানোর জন্য সিরিয়াল দিবো

      মুছুন
  3. আমি একজন আল্টাস্নোগ্রাফী মহিলা ডা: চাই। ঢাকা মিরপুর ১১ অথবা ১২ হতে হবে।
    দয়া করে সাহায্য করবেন কি স্যার।

    উত্তরমুছুন
  4. আমার একজনস্তনবিশেষজ্ঞ ডাক্তারের প্রয়োজন দয়া করে জানাবেন

    উত্তরমুছুন
  5. সেবা দেওয়ার জন্য সকলকে অভিনন্দন

    উত্তরমুছুন
  6. ডাঃ আফজাল করিম
    নাক ,কান , গলা রোগ বিশেষজ্ঞ
    স্যার কি বারে কাকরাইল বসেন ? এবং সময় কয়টা থেকে কয়টা পর্যন্ত please Janaben help please

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. বাচ্চার টনসিলের কি অপারেশন হয় তাতে খরচ কত

      মুছুন
  7. আমার এক জন বক্ষোবেদী ডাক্তার দরকার

    উত্তরমুছুন
  8. দাঁতের ডাক্তারের ভিজিট কতো টাকা করে নেওয়া হয় ।

    উত্তরমুছুন
  9. ঢাকা মেডিক্যাল বা পিজির কোন হৃদরোগবিভাগের অধ্যাপক আছে ?

    উত্তরমুছুন
  10. বিষ খাওযা রুগীর ভালো ডাক্তারকে বলবেন??

    উত্তরমুছুন
  11. আসসালামুআলাইকুম
    আমার পায়ে হটাৎ ব্যথা উঠছে, নামাজ পড়ার সময় হাঁটুতে প্রচুর ব্যথা পাই , হাঁটতে কষ্ট হয়ে তাই
    আমি মনিরুজ্জামান স্যারের সিরিয়াল টা আজকে পেতে চাই।
    দয়া করে আমাকে জানাবেন ?

    উত্তরমুছুন
  12. আমার ডান পার ঠিক হাড় ভাঙা গেছে তাই অপরেশন করেছি খুলনা হেলথ কেয়ার ক্লিনিক এখন ঔ ডাঃ করনা আমি আপনাদের ডাঃ পড়মশো নিতে চাই আপনারা কি পড়মশো দিবেন আমাকে তাহলে আসবো আপনাদের ওখানে

    উত্তরমুছুন
  13. মুর্শেদ জামান মিয়া (রক্ত বিভাগ)sir কি ইসলামীয়াাাতে রোগীী দেখেন

    উত্তরমুছুন
  14. হাড় ভাঙ্গা ডাক্তার কে আছে

    উত্তরমুছুন
  15. কিডনির পাসে অপারসন করানু যাবে

    উত্তরমুছুন
  16. আমি এক জন গাইনী ডাক্তার দেখাতে চাই। আমার স্তীর জন্য,,

    উত্তরমুছুন
  17. আমার একজন গাইনি ডাক্তারের সিরিয়াল প্রয়োজন।

    উত্তরমুছুন
  18. গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তার কে আছেন সিরিয়ালের জন্য

    উত্তরমুছুন
  19. Dr. MD. Hamid shak এর কোনো সিরিয়াল আছে।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ইসলামি ব্যাংক হাসপাতাল বরিশাল এর গুরুত্বপূর্ণ ফোন ও মোবাইল নাম্বার সমুহঃ

ইসলামী ব্যাংক হাসপাতাল বরিশাল এর সেবা সমূহ